এক ব্যতিক্রম দৃষ্টান্ত বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার সংগ্রামী সভাপতি নিশান মাহমুদ শামীম

 সাধারণ প্রেক্ষাপটে দেখা যায়,নেতার সময় খারাপ গেলে কর্মীদের সময় যায় যাচ্ছে তাই।তবে নেতার সময় ভালো হলেও যে কর্মীদের সময় পাল্টায় তা হয়ত না।

তবে এর এক ব্যতিক্রম দৃষ্টান্ত বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার সংগ্রামী সভাপতি নিশান মাহমুদ শামীম ভাই।যিনি ভালো থাকলে ভালো থাকে ছাত্রলীগ পরিবার।খারাপ সময়কে আঁকড়ে ধরে যার ভালোকে অর্জন করা।যার অভিধানে অন্যায় ও প্রশ্রয় শব্দদ্বয় নেই।নৈতিকতা ও আদর্শিক চর্চাই তাকে আজ পরিচ্ছন্ন ও আন্তরিকতাপূর্ণ নেতৃত্বের আইডল হিসেবে গড়ে তুলেছে।নিঃসন্দেহে সারা বাংলাদেশের সংগঠনপ্রেমী ও কর্মী বান্ধব ছাত্রনেতার তালিকা তৈরি করলে তার নাম প্রথম সারিতেই থাকবে; ভাবনা নয়,বিশ্বাস।

যার সুদৃঢ় নেতৃত্ব,বিচক্ষণ বুদ্ধিমত্তা,দূরদর্শী পরিকল্পনা ও নিরলস পরিশ্রমে আজ ফরিদপুর জেলা ছাত্রলীগ পরিবার অতীতের যেকোনো সময়ের তুলনায় অধিকতর ঐক্যবদ্ধ ও সুসংগঠিত।


ফরিদপুর জেলা ছাত্রলীগ সহ এর প্রত্যেকটি ইউনিট থেকে নিশান মাহমুদ শামীম ভাইয়ের মতো নেতৃত্ব চাই বারবার। নিশ্চয়ই সময় জানিয়ে দিবে,

নিশান মাহমুদ শামীমের মতো বহুমুখী প্রতিভাধর ও যোগ্যতাসম্পন্ন নেতা তৈরিরও কারখানা।


[অপপ্রচার চালিয়ে লাভ নেই,সুযোগ থাকলে আদর্শের চর্চা করতে পারেন।যোগ্যতাসম্পন্ন মানুষকে যোগ্যতা দিয়ে হারাতে হয়...হিংসা করে নয়!]


Copy from Fyaz Ahsaan 

Comments